আমার আমি...
- আলতাফ কবির নিলয় ২৮-০৪-২০২৪

আমি আজ আমার কথা বলব
সবসময় তোমার কথাই বলি
আমি আজ আমার কথা শুনবো
সবসময় অন্যের কথায় চলি।
আমি আজ মুক্তি পেতে যাচ্ছি
নষ্টদের নষ্টামি এবার টের পেলাম
তোমাদের হাত থেকে ছুটি পেয়ে হাপাচ্ছি
মনে মনে ভাবি এই আমি কই গেলাম!
আমি আজ ভোরের আলো হবো
এতদিন রাতের আধার ছিলাম
শূন্য থেকে অন্যের কোঠায় যাবো
আমার মন আমার হাতেই দিলাম।
আমির আমার হয়ে যবো
আমি এবার আমি হতে যাচ্ছি
আমার আমি আমারই থাকবো
ছুটবোনা আর তা কথা দিচ্ছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।